Load Shedding Schedule

NESCO Rajshahi Load Shedding Schedule

Rate this post

NESCO Rajshahi Load Shedding Schedule: আপনি কি আজকের লোডশেডিং এর সময়সূচি ২০২২ সম্পর্কে জানতে চান? উত্তর যদি হ্যাঁ হয়, তাহলে আপনি সঠিক ওয়েবসাইটেই এসেছেন। আজকের এই পোস্টে আমরা আজকের লোডশেডিং এর সময়সূচি ২০২২ সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। আমরা আমাদের ওয়েবসাইটে সেইসব তথ্য দিয়ে থাকি, যা দৈনন্দিন জীবনে মানুষের উপকারে আসে। আশা করি আজকের এই পোস্টের মাধ্যমে আপনি আপনার কাঙ্খিত বিষয় সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। আমরা সবসময় চেষ্টা করি, প্রতিটি বিষয় ধাপে ধাপে উপস্থাপন করার, তো চলুন শুরু করা যাক।

NESCO Rajshahi Load Shedding Schedule

আজকে আমরা যে বিষয় নিয়ে আলোচনা করব তা হলো: আজকের লোডশেডিং এর সময়সূচি ২০২২ ।  আপনারা এই পোস্টে বিস্তারিত সকল তথ্য পেয়ে যাবেন

বিদ্যুতের ঘাটতি মোকাবিলা করতে আজ মঙ্গলবার (১৯ জুলাই) থেকে এক ঘণ্টা করে এলাকাভিত্তিক লোডশেডিং হবে। সোমবার (১৮ জুলাই) বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ এ কথা জানিয়েছেন। তিনি আরও জানান, এক ঘণ্টায় যদি বিদ্যুতের ঘাটতি মোকাবিলা করা সম্ভব না হয় তাহলে দুই ঘণ্টা করে লোডশেডিং বাস্তবায়ন করা হবে।

এদিকে প্রতিমন্ত্রীর ঘোষণার পর ঢাকার কোন এলাকায় কখন লোডশেডিং হবে, সেই সূচি ঘোষণা করেছে দুই বিতরণ সংস্থা ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ডিপিডিসি) ও ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেড (ডেসকো)। মঙ্গলবার ডিপিডিসি ও ডেসকোর ওয়েবসাইটে লোডশেডিংয়ের সূচি প্রকাশ করা হয়।

NESCO Rajshahi Load Shedding Schedule

Download NESCO Rajshahi PDF

আপনি যদি এ ধরনের তথ্যমূলক পোস্ট জানতে আগ্রহী হয়ে থাকেন তাহলে অবশ্যই আমাদের কমেন্ট করে জানাবেন। আপনার একটি মন্তব্য আমাদের অনেক উৎসাহ দেয়। আশা করি আপনারা আজকের পোস্ট: আজকের লোডশেডিং এর সময়সূচি ২০২২ পড়ে পুরো বিষয়টি জানতে ও বুঝতে পেরেছেন। ধন্যবাদ আমাদের ওয়েবসাইটি ভিজিট করার জন্য!

Back to top button