News

ডিজেল ১১৪ টাকা, পেট্রোল ১৩০ টাকা, অকটেন ১৩৫ টাকা

জ্বালানি তেলের দাম বাড়লো: আপনি কি জ্বালানি তেলের দাম বাড়লো সম্পর্কে জানতে চান? উত্তর যদি হ্যাঁ হয়, তাহলে আপনি সঠিক ওয়েবসাইটেই এসেছেন। আজকের এই পোস্টে আমরা জ্বালানি তেলের দাম বাড়লো সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। আমরা আমাদের ওয়েবসাইটে সেইসব তথ্য দিয়ে থাকি, যা দৈনন্দিন জীবনে মানুষের উপকারে আসে। আশা করি আজকের এই পোস্টের মাধ্যমে আপনি আপনার কাঙ্খিত বিষয় সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। আমরা সবসময় চেষ্টা করি, প্রতিটি বিষয় ধাপে ধাপে উপস্থাপন করার, তো চলুন শুরু করা যাক।

জ্বালানি তেলের দাম বাড়লো

আজকে আমরা যে বিষয় নিয়ে আলোচনা করব তা হলো: জ্বালানি তেলের দাম বাড়লো ।  আপনারা এই পোস্টে বিস্তারিত সকল তথ্য পেয়ে যাবেন

বৈশ্বিক বর্তমান প্রেক্ষাপটে বিশ্ববাজারে জ্বালানি তেলের মূল্য বাংলাদেশের তুলনায় অনেক বেশি হওয়ার কারণে বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন (বিপিসি), ইস্টার্ন রিফাইনারি লিমিটেড (ইআরএল)-এ পরিশোধিত এবং আমদানি/ক্রয়কৃত ডিজেল, কেরোসিন, অকটেন ও পেট্রলের মূল্য সমন্বয় করে ভোক্তা পর্যায়ে দাম পুনর্নির্ধারণ করেছে।

oil jago

শুক্রবার (৫ আগস্ট) রাত ১২টার পর থেকে ডিপোর ৪০ কিলোমিটারের মধ্যে ভোক্তা পর্যায়ে খুচরা মূল্য

  • ডিজেল 114 টাকা লিটার
  • কেরোসিন 114 টাকা লিটার
  • অকটেন 135 টাকা লিটার 
  • পেট্রল 130 টাকা লিটার হবে

আপনি যদি এ ধরনের তথ্যমূলক পোস্ট জানতে আগ্রহী হয়ে থাকেন তাহলে অবশ্যই আমাদের কমেন্ট করে জানাবেন। আপনার একটি মন্তব্য আমাদের অনেক উৎসাহ দেয়। আশা করি আপনারা আজকের পোস্ট: জ্বালানি তেলের দাম বাড়লো পড়ে পুরো বিষয়টি জানতে ও বুঝতে পেরেছেন। ধন্যবাদ আমাদের ওয়েবসাইটি ভিজিট করার জন্য!

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button